নারীদের ব্লগ

bdnews24 বাংলা

banglanews24

আমারব্লগ

মুক্তাঙ্গন

মুক্তমনা

ইস্টিশন

somewherein..blog

সচলায়তন

bdnews24.com banglablog

ব্যক্তিগত পাঠাভ্যাস

এখানে আমার ব্যক্তিগত পছন্দের কিছু ব্লগের এড্রেস রেখেছি। মাঝেমধ্যে এগুলোতে নতুন কোন পোস্ট লেখা হল কিনা তা জানতে ইচ্ছে করে। কিন্তু সবগুলোতে বারবার ভ্রমণ করা বেশ সময়সাপেক্ষ। তাই তাদেরকে এখানে তালিকাবদ্ধ করেছি।

নিয়মিত আপডেট করা হয় বা নিয়মিত পোস্ট দেয়া হয় এমন বাংলা ব্লগের সংখ্যা খুব কম। তা অবশ্য এখানে একবার চোখ বুলোলেই বোঝা যাবে। তবে নিয়মিত আপডেট করা হয় বা পোস্ট লেখা হয় এমন কোন ব্লগ যদি পাই আর যদি তা আমার পছন্দ হয়, তাহলে তা অবশ্যই এই তালিকাব্লগে স্থান দিব।

4 comments:

Harappa said...

সুশান্ত দা,
আজই প্রথম আপনার এই ব্লগ 'কালস্রোত'-এ ঢুকলাম। আমার দুটো ব্লগ আপনার প্রিয় তালিকায় দেখে খুব ভালো লেগেছে এটা আর বলার অপেক্ষা রাখে না। হরপ্পা।
আসলে এখন আমি ওয়ার্ডপ্রেসে হরপ্পা খুলেছি আমার মাদার ওয়েবসাইট হিসেবে। ব্লগস্পটের লেখাগুলোর সব কপি নিয়ে আসছি একে একে এবং নতুন লেখা এখানেই করছি। তাই ঠিকানাটা দিলাম। ভালো লাগতেও পারে। ভিজিট করে মতামত জানালে খুশি হবো।
http://horoppa.wordpress.com/

শুভেচ্ছাসহ
রণদীপম বসু

সুশান্ত বর্মন said...

রণদা, আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার লেখা আমার কাছে ভালো লাগে।

Harappa said...

ধন্যবাদ সুশান্ত দা, ব্লগ ভিজিটের জন্য।

আপনার ‘কালস্রোত’-এ এখন আমি মাঝে মাঝেই ঢুঁ মারি। ছেঁকে-ছেনে যেভাবে সব সরগুলো জড়ো করেছেন,না গিয়ে কি পারা যায় ! পারলে নিচে লিংক দেয়া আমার সবচাইতে সচল ব্লগটাতে ঘুরে আসার আমন্ত্রণ জানাই।

http://horoppa.blogspot.com/

আপনার এখানে 'উত্তর-হরপ্পা' ব্লগটার জায়গায় এই 'হরপ্পা' রিপ্লেস করা যায় কিনা বিবেচনা করে দেখতে পারেন। উত্তর-হরপ্পা'র সমস্ত পোস্ট হরপ্পা'তে ইম্পোর্ট করে নিয়েছি এবং হরপ্পা নিয়মিত আপ-ডেট হচ্ছে এবং হবেও। কম্পুকানা হিসেবে না বুঝার কারণে হরপ্পার একটা সাময়িক সমস্যায় উত্তর-হরপ্পা খুলেছিলাম এবং পরবর্তী পোস্টগুলো ওখানে দিয়েছিলাম। ওটা সেরে গেছে। আবারো আমি আমার পুরনো মাদার ব্লগেই ফিরে এসেছি। এছাড়া ওয়ার্ডপ্রেসের সব কনটেন্টও এটাতে রয়েছে। ওয়ার্ডপ্রেসের মতো ফন্ট সমস্যাও নেই। হরপ্পা-ব্লগস্পটটা একটু ঘুরে আসলেই বুঝতে পারবেন। আগের ম্যাসেজে দেয়া ওয়ার্ডপ্রেসের প্রস্তাবটা আপাতত স্থগিত রাখলাম।
আশা করি আমার কথায় বিরক্ত হচ্ছেন না। ভালো থাকবেন।

রণদীপম বসু

সুশান্ত বর্মন said...

দাদা, ধন্যবাদ মাঝে মাঝে কালস্রোত ভিজিট করার জন্য।

হ্যাঁ, 'উত্তর হরপ্পা'র পাশাপাশি 'হরপ্পা'কেও রেখে দিলাম। অসুবিধা নেই তো?

বিবিধ

নানাবিধ

রাজনৈতিক ও সামাজিক

Project Gutenberg

New Online Books

Computers & Electronics

আমাদের প্রযুক্তি

Techtunes - Techtunes.Com.BD

প্রজন্ম ফোরাম

টেকনিকাল

আরও....