বাংলা তারিখ

Women Chapter

মহীয়সী

নারীদের ব্লগ

প্রথম আলো

Bangla Tribune

bangla.bdnews24.com

Bangla News

ইস্টিশন ব্লগ

Amarboi.com

প্রজন্ম ফোরাম

Techtunes - Techtunes.Com.BD

মুক্তমনা বাংলা ব্লগ

সচলায়তন

মুক্তাঙ্গন

amarblog.com: Bangla Blog ( আমারব্লগ ) with no Moderation.

ব্যক্তিগত পাঠাভ্যাস

এখানে কিছু বাংলা ওয়েবসাইটের এড্রেস রেখেছি। মাঝেমধ্যে এগুলোতে নতুন কোন পোস্ট লেখা হল কিনা তা জানতে ইচ্ছে করে। কিন্তু সবগুলোতে বারবার ভ্রমণ করা বেশ সময়সাপেক্ষ। তাই তাদেরকে এখানে তালিকাবদ্ধ করেছি।

10 comments:

Ranadipam Basu said...

সুশান্ত দা,
আজই প্রথম আপনার এই ব্লগ 'কালস্রোত'-এ ঢুকলাম। আমার দুটো ব্লগ আপনার প্রিয় তালিকায় দেখে খুব ভালো লেগেছে এটা আর বলার অপেক্ষা রাখে না। হরপ্পা।
আসলে এখন আমি ওয়ার্ডপ্রেসে হরপ্পা খুলেছি আমার মাদার ওয়েবসাইট হিসেবে। ব্লগস্পটের লেখাগুলোর সব কপি নিয়ে আসছি একে একে এবং নতুন লেখা এখানেই করছি। তাই ঠিকানাটা দিলাম। ভালো লাগতেও পারে। ভিজিট করে মতামত জানালে খুশি হবো।
http://horoppa.wordpress.com/

শুভেচ্ছাসহ
রণদীপম বসু

সুশান্ত বর্মন said...

রণদা, আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার লেখা আমার কাছে ভালো লাগে।

Ranadipam Basu said...

ধন্যবাদ সুশান্ত দা, ব্লগ ভিজিটের জন্য।

আপনার ‘কালস্রোত’-এ এখন আমি মাঝে মাঝেই ঢুঁ মারি। ছেঁকে-ছেনে যেভাবে সব সরগুলো জড়ো করেছেন,না গিয়ে কি পারা যায় ! পারলে নিচে লিংক দেয়া আমার সবচাইতে সচল ব্লগটাতে ঘুরে আসার আমন্ত্রণ জানাই।

http://horoppa.blogspot.com/

আপনার এখানে 'উত্তর-হরপ্পা' ব্লগটার জায়গায় এই 'হরপ্পা' রিপ্লেস করা যায় কিনা বিবেচনা করে দেখতে পারেন। উত্তর-হরপ্পা'র সমস্ত পোস্ট হরপ্পা'তে ইম্পোর্ট করে নিয়েছি এবং হরপ্পা নিয়মিত আপ-ডেট হচ্ছে এবং হবেও। কম্পুকানা হিসেবে না বুঝার কারণে হরপ্পার একটা সাময়িক সমস্যায় উত্তর-হরপ্পা খুলেছিলাম এবং পরবর্তী পোস্টগুলো ওখানে দিয়েছিলাম। ওটা সেরে গেছে। আবারো আমি আমার পুরনো মাদার ব্লগেই ফিরে এসেছি। এছাড়া ওয়ার্ডপ্রেসের সব কনটেন্টও এটাতে রয়েছে। ওয়ার্ডপ্রেসের মতো ফন্ট সমস্যাও নেই। হরপ্পা-ব্লগস্পটটা একটু ঘুরে আসলেই বুঝতে পারবেন। আগের ম্যাসেজে দেয়া ওয়ার্ডপ্রেসের প্রস্তাবটা আপাতত স্থগিত রাখলাম।
আশা করি আমার কথায় বিরক্ত হচ্ছেন না। ভালো থাকবেন।

রণদীপম বসু

সুশান্ত বর্মন said...

দাদা, ধন্যবাদ মাঝে মাঝে কালস্রোত ভিজিট করার জন্য।

হ্যাঁ, 'উত্তর হরপ্পা'র পাশাপাশি 'হরপ্পা'কেও রেখে দিলাম। অসুবিধা নেই তো?

Unknown said...

মালিপাখি

Supriya said...

বাংলা কবিতা bangla kobita https://kobikolpolota.in

Sourov Mahbub said...

Gdbdndnnsndnnd
আপনি অনেক সুন্দর করে গুছিয়ে লিখে পোস্ট করেছেন ধন্যবাদভালোবাসা মাপার মত পর একটু মনে

ভালোবাসার গল্প-BD Express said...

সত্যিই অসাধারণ হয়ছে
আমাদের দুইটি সাইটে আপনি,
Comment BackLink করতে চাইলে
করতে পারেন ! আমার সাইটের নাম

www.webangali.com


www.bd-express.top

ভালোবাসার গল্প-BD Express said...

সত্যিই অসাধারণ হয়ছে
আমাদের দুইটি সাইটে আপনি,
Comment BackLink করতে চাইলে
করতে পারেন ! আমার সাইটের নাম

www.webangali.com


www.bd-express.top

Iqbal Hossen said...
This comment has been removed by the author.

গ্রন্থগত | বই আলোচনা সমালোচনা

পরস্পর

কালি ও কলম

গল্পপাঠ

জলগৃহ

মলয় রায়চৌধুরীর অনুবাদ

বিবিধ

তীরন্দাজ

চিন্তাসূত্র

বিন্দু | লিটল ম্যাগাজিন

ফিল্মফ্রি

নানাবিধ

রাজনৈতিক ও সামাজিক

শিশু-কিশোর বই

মুক্তিযুদ্ধ ই-আর্কাইভ

Latest Science News -- ScienceDaily

Science News - Science & the Public

Departmental Library

Project Gutenberg Recently Posted or Updated EBooks

New Online Books

aaaaarg.fail

টেকনিকাল

বিজ্ঞানযাত্রা

জিরো টু ইনফিনিটি

শিশুর স্বাস্থ্য কথা

আরও....